• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিলো ভারত গরমের কারণে হাসপাতালগুলোতে বেড খালি রাখার নির্দেশনা মন্ত্রীর পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী দূর্গম হরিনছড়ায় সাংগ্রাঁই  জলকেলি উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান  রামগড়ে বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া বাঙ্গালহালিয়া হাই-স্কুল মাঠে সাংগ্রাঁই জলকেলি উৎসবে নানা বয়সের কয়েক হাজার মানুষের উৎসবমুখর উপস্থিতি দুই দিনের রিমান্ড শেষে কেএনএফের ১০ আসামীকে কারাগারে প্রেরণ কাপ্তাইয়ে পুলিশী অভিযানে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক সেবা নিয়ে গুচ্ছ পরিক্ষার্থীদের পাশে পিসিসিপি কেন্দ্রীয় কমিটি মানিকছড়িতে ইস্তিসকার নামাজ আদায় ভোট কর্মকর্তাদের নিয়ে মানিকছড়িতে প্রশিক্ষণ কর্মশালা

জামালপুরে ট্রেনে কাটা পড়ে ট্রাফিক পুলিশ সদস্যের মৃত্যু

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার

জামালপুর সদর উপজেলার পিয়ারপুরে সিক্স ডাউন (লোকাল) ট্রেনে কাটা পড়ে মো. শরিফুল ইসলাম (৪৫) নামে এক ট্রাফিক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার পিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত পুলিশ সদস্য উপজেলার পিয়ারপুর ইউনিয়ন বড় মোল্ল্যাঘাটা এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে। তিনি ময়মনসিংহ জেলায় কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সিক্স ডাউন ট্রেন পিয়ারপুর স্টেশনে প্রবেশের পাঁচশত গজ পশ্চিমে রেল লাইন পার হওয়ার সময় শরিফুল ইসলাম ট্রেনে কাটা পড়েন। তিনি কানেও কম শুনতেন।

জামালপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আ. ছাত্তার বলেন, ‘মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ