• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চকরিয়ার হারবাং এ বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া প্রতিনিধিঃ / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

মোঃ জুবাইরুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন পরিষদ এর উদ্যোগে মৌসুমি আবহাওয়ার প্রভাবে ভারী বর্ষণজনিত কারণে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১নং হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য ও চাকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম বিএ অনার্স এমএ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা উন্নয়ন বাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সটকার, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মূসা, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর, ইউনিয়ন পরিষদ এর সদস্যবৃন্দসহ অসংখ্য নেতাকর্মী।

বিশেষ অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মূসা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ তার সমাপনী বক্তব্যে হারবাং এর সকল অসহায় মানুষের পাশে সবসময় আছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম। হারবাং এর প্রতিটি ওয়ার্ডে বর্তমান সরকারের উন্নয়ন দৃশ্যমান।

প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম বলেন শেখ হাসিনা মানেই উন্নয়ন, শেখ হাসিনা মানে স্মার্ট বাংলাদেশ। বর্তমান সরকার দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা,বিধবা ভাতা,শিক্ষার্থীদের উপবৃত্তি,বিনামূল্যে বই বিতরণ, প্রতিবন্ধী ভাতা থেকে শুরু করে নানান মুখী সেবার কাজ করে যাচ্ছে এ সরকার। তারই পরিপ্রেক্ষিতে সদ্য আঘাাত আনা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিতরণ করা হচ্ছে নগদ অর্থ ও ঢেউটিন।

সর্বশেষ নগদ অর্থ ও ঢেউটিন তুলে দেওয়ার মাধ্যমে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ