• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনে মানিকছড়িতে আলোচনা সভা রাজস্থলীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত কাপ্তাইয়ে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সর্বজনীন পেনশন কার্যক্রম সরকারেরর যুগান্তকারী উদ্যোগ- ইউএনও ডেজী চক্রবর্তী ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল

গোদাগাড়ীতে বিদ্যালয়ের গাছ থেকে আম পাড়ায় শিক্ষার্থীকে জুতা পেটানোর অভিযোগ

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ২৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ মে, ২০২২

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী গোদাগাড়ী উপজেলার পালপুড় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সুমন আলী। রোববার সকালে বিদ্যালয়ের একটি আম গাছ থেকে আম খাওয়ার জন্য সুমন তিনটি আম পাড়লে কথা-কাটাকাটি হয় লাইব্রেরিয়ান কামারুজ্জামান টিপু ও পিয়ন খালেদ হোসেনের সাথে।

এসময় প্রধান শিক্ষক উভয়কে শান্ত করতে এগিয়ে আসলে পা পিছলে মাটিতে পড়ে যান প্রধান শিক্ষক আসাদুল আলম। এতে ক্ষিপ্ত হয়ে লাইবেরিয়ান টিপু নিজের পায়ের জুতা খুলে এলোপাতাড়ি জুতা দিয়ে মারধর করতে থাকেন শিক্ষার্থী সুমনকে। এক পর্যায়ে প্রধান শিক্ষককের উপস্থিতে লাইব্রেরিয়ান টিপুর সাথে মারধরে যোগ দেন পিয়ন খালেদ হোসেন।

এসময় শিক্ষার্থী সুমনের মা সুমনকে বাঁচাতে এগিয়ে আসলে তিনিও মারধরের শিকার হোন। এদিকে, এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। এসময় এলাকাবাসী দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানান।

অন্যদিকে, ওই শিক্ষার্থীকে জুতা দিয়ে মারধরে কথা স্বীকার করে বলেন, তিনি ভেবেছিলেন ওই শিক্ষার্থী প্রধান শিক্ষককে ধাক্কা মেরেছে। ক্ষোভের জায়গা থেকে তিনি জুতা দিয়ে তখন ওই শিক্ষার্থীকে মারধর করেন।

তবে ঘটনার সময় প্রধান শিক্ষক উপস্থিত থাকলেও তিনি লাইব্রেরিয়ান টিপুকে জুতা দিয়ে মারধর করতে দেখেননি এমনটি জানালেন। আর উপজেলা নির্বাহী অফিসার জানে আলম জানান, ঘটনটি সর্ম্পকে তিনি অবগত নন। সত্যতা যাচাই করে জড়িতের বিরুদ্ধে নেওয়া হবে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ