• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল ৫ দিনের ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু বেনাপোল বন্দরে যশোর শার্শার বেলতলা বাজারে গুটি আম বেচাকেনা শুরু রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ

গোদাগাড়ীতে ছাত্রদলের বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ ও সমাবেশ

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ৩৩৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করায় রাজশাহীর গোদাগাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ । শনিবার(4-জুন) বিকেলে ডাইংপাড়া এলাকায় প্রতিবাদ মিছিল শেষে এক সমাবেশে মিলিত হন তাঁরা।

সমাবেশে উপজেলা আ’লীগের সভাপতি অয়েজুদ্দীন বিশ্বাস এর নেতৃত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। দেশে সন্ত্রাস ও নতুন করে হত্যাকাণ্ড ঘটাতে চায় বিএনপি ও তার সহযোগী সংগঠন ছাত্রদলের কর্মীরা। ১৫ ই আগস্ট নিয়ে স্লোগান এবং মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি প্রমাণ করে তারা নতুন করে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তবে এসব ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। এর জবাব দেয়ার জন্য আওয়ামী লীগকে প্রয়োজন হবেনা, তাদের ষড়যন্ত্র রুখতে গৌরব ও ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগই যথেষ্ঠ বলেন তিনি।

বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন আ’লীগকে কোন কর্মসুচী পালন করতে দেয়া হয়নি। অথচ আমরা তাদের দলীয় কর্মসূচী পালন করতে দিয়েছি। আর এই সুযোগকে কাজে লাগিয়ে তারা বাংলাদেশের অহংকার জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বাজে কটুক্তি করেছে। এ জন্য ছাত্রদলকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তিনি আরো বলেন, আজ দেশ ব্যাপী কর্মসূচী ঘোষনা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন সম্প্রতি বিএনপি-জামাত এক হয়ে বিভিন্ন এলাকায় গোপন বৈঠক করা সহ সরকারের উন্নয়নে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এবং আ’লীগ সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার সহ অপতৎপরতা চালাচ্ছে। এসব বৈঠক এবং অপতৎপরতায় বাধা সৃষ্টি করতে হবে। তারা বলেন, খালেদা জিয়ার কুলঙ্গার ও অর্থ চুরি মামলার আসামী তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে রয়েছে। আর যারা দেশে রয়েছে, তারা সরকারের উন্নয়ন দেখে ভুল-ভাল বকছে।

উক্ত সমাবেশে ও মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, সুফিয়া খাতুন মিলি,আওয়ামী যুবলীগের আব্দুল্লাহ আল মামুন, আবুল কালাম আজাদ,গোলাম কাওসার মাসুম,বিপ্লব সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ