• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

২৯৮আসনে কুজেন্দ্র লাল ত্রিপুরা মনোনীত, মহালছড়িতে আনন্দ মিছিল

রিপন ওঝা, মহালছড়ি / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

রিপন ওঝা, মহালছড়ি (খাগড়াছড়ি)

জেলার মহালছড়িতে আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে আনন্দ মিছিল আয়োজন করা হয়েছে।

আজ ২৬ নভেম্বর২৪ রবিবার সন্ধ্যা ৬.০০ঘটিকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সংসদীয় বাছাই কমিটি কর্তৃক ঘোষিত ২৯৮নং আসনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ৩য় বারের মতো কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনরায় মনোনীত হয়েছেন।

মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কুজেন্দ্র লাল ত্রিপুরাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিলের আয়োজন করা হয়েছে।

উক্ত আনন্দ মিছিলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহসভাপতি চিন্তাহরন শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবলা দে, সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রোকন মিয়া, কৃষকলীগের সভাপতি মোঃ ফরিদ ও সাধারণ সম্পাদক রিপন ওঝা, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশু বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক হারাধন বণিক, আওয়ামী যুবলীগ সভাপতি কাজল দাশ ও আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ, আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, ছাত্রলীগের সভাপতি রনজিৎ দাশ, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি বাবলু চৌধুরী, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনন শীল ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, ইউনিয়ন পর্যায় হতে আগত সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ ২৬নভেম্বর বিকাল ৪.০০ঘটিকায় ২৩বঙ্গবন্ধুর দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কাদের পার্বত্য খাগড়াছড়ি ২৯৮নং আসনে পুনরায় কুজেন্দ্র লাল ত্রিপুরা’র নামটি যোগ্য প্রার্থী হিসেবে ঘোষণা করেন। তবে রাঙ্গামাটি ২৯৯নং আসনে দীপংকর তালুকদার ও ৩০০নং আসনে বান্দরবানের বাঘ বীর বাহাদুর উশেসিং পুনরায় মননোনীত হয়েছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, এ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ৩০ নভেম্বর পর্যন্ত, তা বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। তার তিন সপ্তাহ পর হবে ভোটগ্রহণ। প্রার্থিতা প্রত্যাহারের পর ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ হবে। সেক্ষেত্রে মনোনয়নপত্র জমার জন্য ১৪ দিন সময় দেওয়া হয়েছে এবং প্রচারের জন্য ১৯দিন সময় রয়েছে। ভোটের ২দিন বা ৪৮ ঘণ্টা আগে প্রচার শেষ করতে হয়। অর্থাৎ, ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত ভোটের প্রচার চালানোর সুযোগ থাকবে। এবার ৩০০ আসনেই ভোট হবে ব্যালট পেপারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ