• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্ত্রীর পরকীয়ার জেরে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ!

আহসানউল্লাহ আল মামুন: / ২৭১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২

স্ত্রীর পরকীয়ার জেরে নগরঘাটা মঠবাড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য আদ্বুল কালাম আজাদ ভাই এবং মোহাম্মদ মোড়ল পুত্র গোলাম মোড়ল (৪০ ) নামের এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  সে তালা উপজেলা নগরঘাটা ইউনিয়নের মটবাড়ী গ্রামের মোহাম্মদ আলী মোড়লের পুত্র। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। 

পারিবারিক সূত্রে জানাযায় গত ১ মার্চ রাত ১২ টার দিকে গোয়াল ঘরের পাশেই ঘুমিয়ে ছিল। রাতে হঠাৎ গোলাম হোসেনের স্ত্রী প্রচার দিতে থাকে স্ট্রোকে আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যু হয়েছে।  তবে নিহতের গলায় ফাঁস লাগানো আঘাতের চিহ্ন রয়েছে।

যশোর জেলার রাব্বি নামে এক আত্বীয়র সাথে নিহতের স্ত্রী রেহেনার পরকীয়া ছিল বলে গুঞ্জন শোনা যাচ্ছে এলাকায়। এঘটনা জানাজানি হলে সংসারে পারিবারিক কলহ শুরু হয়। এ কারণেই স্ত্রী পরকীয়া প্রেমিক ও ছেলে মিলে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে ধারণা স্থানীয়দের।

এলাকাবাসীর প্রাথমিক ধারণা তার স্বাবাভিক মৃত্যু নয় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে৷ এ ঘটনায় পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এস আই) কৃষ্ণপদ সমাদ্দার বলেন, এটি হত্যা না সাধারন মৃত্যু ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে। তবে মৃতের গলায় আঘাতের চিহ্ন আছে। নিহতের স্ত্রী রেহেনা বেগম(৩৬) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ