• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সেনাবাহিনীর অভিযানে অস্ত্রসহ ইউপিডিএফের চাঁদা কালেক্টর আটক

স্টাফ রিপোর্টার / ২৯৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

খাগড়াছড়ির গুইমারায় অস্ত্রসহ রীতি বাবু ত্রিপুরা প্রকাশ শান্ত (১৯) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। শনিবার (২০ জানুয়ারি) দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথ টহলদল গুইমারার কবুতরছড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী ১টি পিস্তল, ৩ রাউন্ড বুলেট, ৪ রাউন্ড কার্তুজ, চাঁদা আদায়ের রশিদ ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

আটককৃত রীতি বাবু ত্রিপুরা প্রকাশ শান্ত খাগড়াছড়ির গুইমারা উপজেলার মাইরুং পাড়া এলাকার হেমেন্দ্র ত্রিপুরার ছেলে। সে পাহাড়ের শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের চাঁদা কালেক্টর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের চাঁদা কালেক্টর স্বীকার করেছে জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান বলেন, মাটিরাঙ্গা জোনের দায়িত্বপূর্ণ এলাকায় কোন ধরনের সন্ত্রাসী, চাঁদাবাজদের স্থান নেই। পাহাড়কে নিরাপদ রাখতে বাংলাদেশ সেনাবাহিনী বন্ধপরিকর। অস্ত্রসহ আটককৃত ইউপিডিএফ সন্ত্রাসীকে জিজ্ঞাসাবাদ শেষে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে অস্ত্রসহ ইউপিডিএফের চাঁদা কালেক্টর রীতি বাবু ত্রিপুরা প্রকাশ শান্ত (১৯) আটকের সত্যতা নিশ্চিত করে গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, আটককৃত সন্ত্রাসীর বিরুদ্ধ মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ