• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

সুন্নীয়াতের প্রত‍্যয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রার্থী হয়েছেন মীর মো. আবু বাকার

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি: / ৯২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক ও কুমিল্লা জেলা সভাপতি মীর মো. আবু বাকার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে প্রার্থী হয়েছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী হিসেবে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের পর ৪ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকর্তা খন্দকার মু. মুশফিকুর রহমান।

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর এক প্রতিক্রিয়ায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী মীর মো. আবু বাকার বলেন, দলীয় প্রার্থী হিসেবে ২০১৮ সালেও আমি চেয়ার প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছি। দলীয় মনোনয়ন পেয়ে এবারও আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চেয়ার প্রতীক নিয়ে অংশগ্রহণ করছি। অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে সাধারণ মানুষ সুন্নীয়াতের পক্ষে রায় দিবে বলে আমি আশাবাদী। তিনি বলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ক্ষমতায় আসলে দেশ পরিবর্তন হয়ে যাবে। ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, রাহাজানি, মাদকসহ সকল অনিয়ম, অবিচার রুখতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর বিকল্প নেই। অবাধ ও সুষ্ঠ নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, এবারের নির্বাচন হবে একটি চ‍্যালেঞ্জিং। কারণ ভোটারদের কেন্দ্রে আনার সুষ্ঠ পরিবেশ তৈরী করতে হবে। ভোটাররা যাতে বাধাগ্রস্ত না হয়, সেই দিকে নজর দিতে হবে বেশি। এজন‍্য নির্বাচন কমিশনকে আন্তরিক হওয়ার আহবান জানান তিনি। এছাড়াও চ‍্যালেঞ্জিং এই নির্বাচনে সকল প্রার্থীকে একে অপরের প্রতি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করার অনুরোধ জানান ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ মনোনীত এ প্রার্থী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ