• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে বরিশালে সাংবাদিকদের সমাবেশ

স্টাফ রির্পোটারঃ / ৪২৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩

মানবজমিন, ৭১ টিভি ও বাংলানিউজটোয়েন্টিফোরডটক’র জামালপুর প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি।

শনিবার (১৭ জুন) বেলা ১১টার দিকে নগরীর অশ্বিনী কুমার টাউনহল চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বরিশালে কর্মরত সাংবাদিকদের অংশগ্রহনে মানববন্ধন ও সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।

এতে সভাপতিত্ব করেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরিশালের সভাপতি শেখ শামীমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির, ৭১ টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান বিধান সরকার, বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মুশফিক সৌরভ, ঢাকা পোস্টের বরিশাল প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান, জাতীয় সাংবাদিক সংস্থার বরিশাল কমিটির সভাপতি এম আর প্রিন্স, সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র বরিশাল জেলার সাধারণ সম্পাদক আফছার উদ্দিন মৃধা, বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও বিজয় টিভির বরিশাল প্রতিনিধি আরিফ হোসেন, পটুয়াখালী জেলার সহ-সভাপতি আমির হোসেন, ঝালকাঠি জেলার প্রচার সম্পাদক ইমাম বিমান, মানবকণ্ঠের বরিশাল প্রতিনিধি ফাহিম ফিরোজ, জনকণ্ঠের বাকেরগঞ্জ প্রতিনিধি ও বিএমএসএফ’র সভাপতি জিয়াউল আকনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, মূল আসামী বাবু ভারতে পালিয়ে যাবার প্রাক্কালে আইন শৃঙ্খলা বাহীনি কর্তৃক পঞ্চগড় থেকে গ্রেফতার করায় সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বাকিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে আইনের কাঠগোড়ায় দাঁড় করাতে হবে, অন্যথায় কঠোর আন্দোলনের উচ্চারণ করে। অবিলম্বে রাষ্ট্র কর্তৃক সাংবাদিক সুরক্ষা আইন-প্রণয়নের দাবি তোলেন বক্তারা। সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন না করা পর্যন্ত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের এ আন্দোলন চলবে বলে জানানো হয়।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ