• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লামা মৎস্যজীবী লীগের নতুন কমিটি

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান) / ২৮৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান)

বান্দরবানের লামায় আওয়ামী মৎস্যজীবী লীগের ১৫ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে নবগঠিত কমিটি লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল কে ফুল দিয়ে বরণ করে নেয়ার মধ্য দিয়ে এই কমিটি আত্মপ্রকাশ করে। বান্দরবান জেলা মৎস্যজীবী লীগের সভাপতি প্রফেসর আল আমিন ও সাধারণ সম্পাদক অজয় বড়ুয়া স্বাক্ষরিত নতুন আহ্বায়ক কমিটি গত ২০ অক্টোবর অনুমোদিত হয়।

সৌজন্য সাক্ষাতে গেলে উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি সবাইকে আওয়ামী লীগের সহযোগী হিসাবে কাজ করার অনুরোধ করেন।

কমিটিতে মোঃ তসলিম উদ্দিন ভূঁইয়া আহ্বায়ক, হেদায়েত উল্লাহ, মনজুর আলম, উথোয়াই প্রু মার্মা, শামসুল আলমকে যুগ্ম আহ্বায়ক, হরি দাশ সদস্য সচিব, মোঃ শাহ আলম, কালা দাশ, মোঃ আব্দুর রহিম, মোঃ আমজাদ, আনন্দ দাশ, সোনা রঞ্জন নাথ, মোঃ ইউনুছ, মোঃ রুপন ও বিজয় দাশ কে সদস্য করা হয়েছে।

নতুন দায়িত্ব পেয়ে কমিটির আহ্বায়ক, সদস্য সচিব, যুগ্ম আহ্বায়কসহ অন্যান্য সদস্যরা দলের জেলা শাখার সভাপতি প্রফেসর আল আমিন ও সাধারণ সম্পাদক অজয় বড়ুয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেইসঙ্গে তারা যেন নিজেদের দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারেন সে ব্যাপারে সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ