• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

লামায় নদীতে দুই শিশু নিখোঁজ, ১জনের লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ২৮২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, (বান্দরবান)

বান্দরবানের লামা উপজেলায় লামাখালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশু নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বৈক্ষমপাড়াস্থ লামা খালে এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যায় স্থানীয়রা একজনের লাশ উদ্ধার করলেও আরেকজনের লাশ এখনো পাওয়া যায়নি।

দুই শিশু নিখোঁজ ও একজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা। তিনি আরো বলেন, ইতিমধ্যে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।

পানিতে ডুবে নিহত শিশু এক্যানু মার্মা (৬) রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বৈক্ষমপাড়া এলাকার মংক্যহ্লা মার্মার মেয়ে এবং অপর শিশু ক্য ক্য নু মার্মা (৪) একই ওয়ার্ডের দরদরী নয়া মার্মা পাড়ার থুই চাহ্লা মার্মার মেয়ে। এক্যানু মার্মার লাশ উদ্ধার হলেও এখনো ক্য ক্য নু মার্মাকে পাওয়া যায়নি।

ওয়ার্ড মেম্বার উহ্লামং মার্মা জানান, সম্পর্কে শিশু দুইজন মামাতো ফুফাতো বোন। দরদরী নয়া পাড়া ও বৈক্ষমপাড়া দুইটি পাশাপাশি। নদীর এপাড় আর ওপাড়। বিকেলে দুইজন বাড়ির পাশের লামাখালে গোসল করতে যায়। পরে সেখানে গোসল করতে গেলে পানিতে তলিয়ে যায়। অনেকক্ষণ সময় ধরে বাড়িতে ফিরে না আসলে তাদের খোঁজাখুজি শুরু হয়। এসময় নদীর পাড়ে তাদের কাপড় পড়ে থাকতে দেখে। তখন স্বজনরা নদীতে খোঁজা শুরু করে। সন্ধ্যায় ঘটনাস্থল থেকে প্রায় ৫শত গজ নিচে নদীতে থেকে এক্যানু মার্মার লাশ উদ্ধার করে। অপরজনের লাশ উদ্ধারে উদ্ধার অভিযান চলছে। স্থানীয়দের সাথে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ যুক্ত হয়েছে। দুই শিশুর বাবা মালয়েশিয়া প্রবাসী।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, ঘটনাটি মর্মান্তিক। আমরা শুনামাত্র ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। ফায়ার সার্ভিস কাজ করছে। আমরা সহযোগিতা করছি।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়েত হোসেন বলেন, আমাদের ডুবুরি টিম পানিতে নিখোঁজ অপর শিশুটিকে উদ্ধারে কাজ শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ