• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

লামায় ইটবাহী ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত, আহত ৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ মার্চ, ২০২২

ইটবাহী ট্রাকের নিচে চাপা পড়ে নিহত দুই শ্রমিক।

লামায় ব্রিকফিল্ডের ইট বহনকারী ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত ও ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৭টায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা শামুকছড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকী আহত চার জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা সকলে নোয়াখালী হতে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকায় ব্রিকফিল্ডে কাজ করতে আসে। স্থানীয় কেউ তাদের চিনতে না পারায় তাদের নাম পরিচয় জানা যায়নি।

দুইজন নিহত ও চারজন আহতের বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য চকরিয়া হাসপাতালে চকরিয়া থানা থেকে পুলিশ গেছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আমাদের হেফাজতে আছে এবং গাড়ির ড্রাইভার পলাতক রয়েছে।

এই ঘটনায় প্রত্যেক্ষদর্শী মোঃ এরশাদ ও নাজিম উদ্দিন বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকার কাঁঠালছড়াস্থ ‘পিবিএন’ ব্রিকফিল্ড থেকে ইট বোঝাই করে ট্রাকটি চকরিয়া যাচ্ছিল। এসময় কিছুদুর আসার পরে ইয়াংছা শামুকছড়া ব্রিজের পাশে ট্রাকটি খাদে পড়ে যায় এবং গাড়িতে থাকা শ্রমিকরা ট্রাক ও ইটের নিচে চাপা পড়ে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে পাঠানো হয়। সেখানে ২ জন মারা যায় ও আরো আহত ৪ জন চিকিৎসাধীন রয়েছে। গাড়ির লাইসেন্স নাম্বার চট্টমেট্রো-৪০১।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ