• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

লামায় আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

লামা উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা/২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৮ জুন) লামা পৌরসভার টিটিএন্ডডিসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার এন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল।

অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, মিলকী রাণী দাশ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তপন কুমার চৌধুরী, সহকারী শিক্ষা অফিসার আব্দুল করিম জনি সহ প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন, নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ সারোয়ার। এসময় সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিল।

ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার ৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় মোট ২৬টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। দিনের প্রথমভাগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বিকালে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

উপজেলার ৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর ও আনন্দদায়ক পরিবেশের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠিত হয় অনুষ্ঠানটি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ