• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লংগদুতে ৩৮ আনসার ব্যাটালিয়নের উদোগে শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা

আলমগির, লংগদু (রাঙামাটি) প্রতিনিধি / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোঃ আলমগীর হোসেন, লংগদু(রাঙ্গামাটি)

রাঙামাটির লংগদুতে ৩৮ আনসার ব্যাটালিয়ন এর উদোগে ২২তম ধাপে স্থায়ী করণ এবং শুণ্য থেকে চাকরি স্থায়ীর সূচনা উপলক্ষে দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে

৫ ফেব্রুয়ারী সোমবার বিকালে লংগদু ৩৮ ব্যাটালিয়নের মুজিবকানন সংলগ্ন মাঠে উক্ত শীতবস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এএসএম আজিম উদ্দিন, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশের চতুর্থ মুজিবকানন স্থাপিত হয়েছে ৩৮ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তর লংগদুতে, আমি আশা করি পর্যাক্রমে দেশের সব জায়গায় এ মুজিব কানন স্থাপিত হবে। তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা আনসার বাহিনীকে চাকরির সূচনা থেকেই স্থায়ী করেছেন। এজন্য আমরা তাকে কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানাচ্ছি।

এছাড়াও ৩৮ ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার আরিফুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনসার -ভিডিপি উন্নয়ন ব্যাংক রাঙামাটির ম্যানেজার মোঃ সাইফুল ইসলামসহ সদর দপ্তরের বিভিন্ন পর্যায়ের অফিসার, সদস্য এবং অত্র এলাকার বিপুল পরিমাণ দর্শক উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ