• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

লংগদুতে রাবেতা মডেল উচ্চ বি‌দ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

রাঙামাটির লংগদু উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ে ২০২৩ সালে এস.এস.সি ও এস.এস.সি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ -৫ ও সরকারী মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১অক্টোবর), উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম এর সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আল মামুন ইবনে মিজান এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী শামসুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ, প্রবীণ শিক্ষক ও সাংবাদিক মোঃ এখলাস মিঞা খান, ইবনেসিনা হাসপাতাল-মাইনীমুখের প্রজেক্টের কোঅডিনেটর নুরুল ইসলাম শাহিন, অধ্যাপক হারুন অর রশীদ।
এছাড়াও গন্যমান্য ব্যাক্তি, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন, মনযোগ দিয়ে পড়া-লেখা করলে ফলাফল অবশ্যই ভালো হয়। তার উদাহরণ হচ্ছে আজকে যারা সংবর্ধিত হয়েছে তারাই। এই ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। ভালো কিছু অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হবে এবং স্বপ্নের পিছনে দৌড়াতে হবে। সব কিছুর জন্য চাই কঠোর অধ্যাবসায়। তিনি আরো বলেন, বর্তমান তথ্য প্রযুক্তিকে খারাপ দিকে না গিয়ে পড়ালেখার কাজে ব্যাবহার করতে হবে। কোন প্রকার ইভটিজিং এবং মাদকের দিকে ধাবিত হবে না তাহলে জীবন ধংবস হয়ে যাবে। উচ্চ শিক্ষা অর্জণ করে দেশ ও দশের কল্যাণে কাজ করার জন্য তিনি ছাত্র ছাত্রীদের আহবান জানান।

শেষে ২০২৩ সালে এস.এস.সি ও এস.এস.সি ভোকেশনাল পরীক্ষায় জিপিএ -৫ ও সরকারী মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়ায় ১০ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ