• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

লংগদুতে প্রধান শিক্ষক মোক্তার হোসেন ও সহকারী শিক্ষক আব্দুস সবুর,র, বিদায় সংবর্ধনা

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদুতে ডানে আটারকছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন ও সহকারী শিক্ষক আব্দুস সবুরের চাকুরী জীবনের শেষ ও অবসর জনিত কারণে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র – ছাত্রী ও পরিচালনা কমিটি,শিক্ষক,অভিভাবক এবং এলাকাবাসীর উদ্যোগে তাদের বিদায়ী সংবর্ধনা প্রদান করে।

মঙ্গলবার ( ১০ অক্টোবর) সকাল ৯ টায় ডানে আটারকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিদ্যালয়ের প্রক্তন ছাত্র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ শামসুদ্দিন এর সভাপতিত্বে এবং সাবেক ছাত্র ইউপি সদস্য জিয়াউর রহমান এর সঞ্চালনায়, অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা প্রকৌশলী মোঃশামসুল আলম,অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবেক ছাত্র উত্তর ইয়ারাংছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল হোসেন মালেক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহ্ নেওয়াজ, বীর মুক্তিযুদ্ধা খোরশেদ আলম, করল্যাছড়ি রশিদ সরকার উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, বিদ্যালয়ের সাবেক ছাত্র শিক্ষক ও সাংবাদিক আলমগীর হোসেনসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের সাবেক বর্তমান ছাত্র ছাত্রী ও অভিভাবক মন্ডলীগন।

এসময় সংবর্ধিত শিক্ষকরা বলেন, সু- শিক্ষা জাতির মেরুদণ্ড, তাই সকল শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। জাতি গড়ার কারিগর হয়ে মানুষের পাশে দাড়াতে হবে ।আজ ৩৬ বছর চাকরি জীবন শেষে বিদায় বেলায় অশ্রুসিক্ত কাপা কাপা কন্ঠে ছাত্রদের উজ্জল ভবিষ্যৎ কামনা করে এসব কথা বলেন তারা।

বক্তারা অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নতির পাশাপাশি অবাঠামোগত উন্নয়নের জন্য প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে অনুরোধ জনান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ