• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লংগদুতে পিকনিকের ট্রলারে বিদ্যুতের তারে শর্ট লেগে নিখোঁজ ১ আহত ২

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)
রাঙ্গামাটির লংগদু উপজেলার মাইনীমূখ গাঁথা ছড়া ব্রিজের পাশে পিকনিকের বোটে বিদ্যুতের তারে শর্ট লেগে একজন নিখোঁজ ও দুইজন গুরুতর আহত হয়েছে।

২৩সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যা সাত টায় মাইনীমূখ-গাথাঁ ছড়া ব্রিজের পাশ দিয়ে যাওয়ার সময় ট্রলার বোটের ছাদের উপরে বসা ছামাদুল হক(২৫) পিতা-আব্দুল হাই সাং গাঁথা ছড়া মতিন টিলা কে বিদ্যুতের মেইন তারের সাথে স্পর্শ করলে তাকে শর্ট করে ছামাদুলের সাথে থাকা মামুন (১৮) পিতা- নজরুল ইসলাম সাং গাঁথা ছড়া, নবাবপুর টিলা এবং মোঃ রাসেল (২০)পিতা-মোঃ সাইফুল সাং- গাথাঁ ছড়া এর গায়ে স্পর্শ করলে মামুন ও রাসেল আহত হয়ে ট্রল্যারে পড়ে যায় এবং ছামাদুল পানিতে পড়ে ডুবে যায়।

এব্যপারে লংগদু ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন বলেন আমাদের এখানে ডুবুরি নেই আগামীকাল সকালে রাঙামাটি থেকে ডুবুরি আসলে খুঁজবো।

এব্যাপারে লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দিন বলেন খবর পাওয়ার সাথে সাথে আমরা সেখানে গিয়েছি এবং ফায়ার সার্ভিসকে খবর দিয়েছে । নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে উদ্ধার অভিযান চলছে। না পাওয়া পর্যন্ত উদ্ধারাভিযান চলবে।
এদিকে খবর পেয়ে মাইনী জোনের সেনাবাহিনীর একটি টিম, পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীরা এবং মাইনীমূখ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যৌথভাবে লোকাল ডুবুরি এনে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ