• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

লংগদুতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাট্য র‌্যালী ও আলোচনা সভা

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি) / ৮৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

 

মো. আলমগীর হোসেন ,লংগদু(রাঙ্গামাটি)

পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, নিরাপদ নারী, নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে রাঙ্গামাটির লংগদুতে কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(০৪ নভেম্বর) সকালে দিবসটি উপলক্ষে লংগদু থানার সামনে থেকে একটি বন্যাট্য র‍্যালী বের করে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলায়তনে এসে একত্রিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে এস আই শাহাবুর আলম এর সঞ্চালনায়, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীনের সভাপতিত্বে,এতে উপস্থিত ছিলেন লংগদু থানা কমিউনিটি পুলিশের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, জেলা পরিষদের সদস্য আসমা বেগম, বীর মুক্তিযোদ্ধা শাহনেওয়াজ প্রমুখ।

এসময় ২৮ অক্টোবর বিএনপি জামাত কর্তৃক পুলিশ হত্যার তীব্র নিন্দা জানায় বক্তারা। এছাড়াও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে সকলকে সচেতন ভাবে কাজ করে যাওয়ার আহবান জানান । যেকোন অন্যায় অপরাধের কথা পুলিশের কাছে তুলে ধরার জন্যও বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

শেষে কমিউনিটি পুলিশের শ্রেষ্ঠ দায়িত্বশীল এস আই শাহাবুর আলম, গ্রাম পুলিশ আল আমিন,আনসার ভিডিপি প্লাটন কমান্ডার নুরু মিয়ার মাঝে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ