• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লংগদুতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাট্য র‌্যালী ও আলোচনা সভা

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি) / ১২৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

 

মো. আলমগীর হোসেন ,লংগদু(রাঙ্গামাটি)

পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, নিরাপদ নারী, নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে রাঙ্গামাটির লংগদুতে কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(০৪ নভেম্বর) সকালে দিবসটি উপলক্ষে লংগদু থানার সামনে থেকে একটি বন্যাট্য র‍্যালী বের করে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলায়তনে এসে একত্রিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে এস আই শাহাবুর আলম এর সঞ্চালনায়, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীনের সভাপতিত্বে,এতে উপস্থিত ছিলেন লংগদু থানা কমিউনিটি পুলিশের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, জেলা পরিষদের সদস্য আসমা বেগম, বীর মুক্তিযোদ্ধা শাহনেওয়াজ প্রমুখ।

এসময় ২৮ অক্টোবর বিএনপি জামাত কর্তৃক পুলিশ হত্যার তীব্র নিন্দা জানায় বক্তারা। এছাড়াও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে সকলকে সচেতন ভাবে কাজ করে যাওয়ার আহবান জানান । যেকোন অন্যায় অপরাধের কথা পুলিশের কাছে তুলে ধরার জন্যও বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

শেষে কমিউনিটি পুলিশের শ্রেষ্ঠ দায়িত্বশীল এস আই শাহাবুর আলম, গ্রাম পুলিশ আল আমিন,আনসার ভিডিপি প্লাটন কমান্ডার নুরু মিয়ার মাঝে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ