• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় ভিড়েছে রাশিয়ান জাহাজ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

রুপপুর বিদ্যুৎ কেন্দ্রের মেশিনারিজ পন্য নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে রাশিয়ান পতাকাবাহী এমভি ইয়োমান ওরলা নামক একটি বানিজ্যিক জাহাজ।

মঙ্গলবার(৩ অক্টোবর) দুপুর ১২ টায় জাহাজটি মোংলা বন্দরের ৮ জেটিতে ভিড়ে। ওই জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট ইন্টারপোট শিপিং এর ম্যানেজার অসিম সাহা জানান, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ৬৬৮ প্যাকেজের ২ হাজার ১ শত ২১ দশমিক ৩৭ মেট্রিক টন মেশিনারিজ পণ্য নিয়ে গত ৩১ আগষ্ট রাশিয়ার পিটার্সবার্গ বন্দর থেকে এ বানিজ্যিক জাহাজটি ছেড়ে আসে। আমদানী করা ওইসব মেশিনারিজ পণ্য বন্দর জেটিতে খালাস করা হবে। এর পর সেখান থেকে সড়ক পথে নেওয়া শুরু হবে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ