• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

রামগড় সালদায় বজ্রপাতে নারীর মৃত্যু

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

শুক্রবার বিকেলে খাগড়াছড়ির মানিকছড়ি ও রামগড় উপজেলার সালদাপাড়া গ্রামে বজ্রপাতে বিশু লক্ষী ত্রিপুরা(৪০) নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে সাড়ে ৫টার দিকে আকাশে মেঘ জমে হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে রামগড় উপজেলার ২নম্বর পাতাছড়া ইউনিয়নের সালদা নতুন পাড়া এলাকার গৃহবধূ বিশু লক্ষী ত্রিপুরা(৪০)গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত নারীকে মানিকছড়ি হাসপাতালে আনতে কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দীন তাকে মৃত্যু ঘোষণা করেন। সে সালদা নতুন পাড়ার সত্য কুমার ত্রিপুরার স্ত্রী। ৩ পুত্র ও ২কন্যা সন্তানের জননী।

মানিকছড়ি থানার পুলিশ উপ-পরিদর্শক মোহাম্মদ ইয়াছিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের বাড়ি রামগড় উপজেলার সালদা নতুন পাড়া এলাকায়। লাশের সুরতহাল করা হয়েছে। রামগড় থানার পুলিশ আসলে লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ