• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড় সালদায় বজ্রপাতে নারীর মৃত্যু

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

শুক্রবার বিকেলে খাগড়াছড়ির মানিকছড়ি ও রামগড় উপজেলার সালদাপাড়া গ্রামে বজ্রপাতে বিশু লক্ষী ত্রিপুরা(৪০) নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে সাড়ে ৫টার দিকে আকাশে মেঘ জমে হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে। এতে রামগড় উপজেলার ২নম্বর পাতাছড়া ইউনিয়নের সালদা নতুন পাড়া এলাকার গৃহবধূ বিশু লক্ষী ত্রিপুরা(৪০)গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত নারীকে মানিকছড়ি হাসপাতালে আনতে কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দীন তাকে মৃত্যু ঘোষণা করেন। সে সালদা নতুন পাড়ার সত্য কুমার ত্রিপুরার স্ত্রী। ৩ পুত্র ও ২কন্যা সন্তানের জননী।

মানিকছড়ি থানার পুলিশ উপ-পরিদর্শক মোহাম্মদ ইয়াছিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের বাড়ি রামগড় উপজেলার সালদা নতুন পাড়া এলাকায়। লাশের সুরতহাল করা হয়েছে। রামগড় থানার পুলিশ আসলে লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ