• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

রামগড় তথ্য অফিসে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকের সাংবাদিকদের সাথে মতবিনিময়

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে,১৬ মে ২০২২ তথ্য অফিস রামগড়ের আয়োজনে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার বিষয়ে অবহিতকরনের লক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক জনাব মোঃ জসীম উদ্দিন বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে এবং গুজব প্রতিরোধে সবাইকে একসাথে কাজ করতে হবে। বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকরা বিশেষ ভূমিকা রাখতে পারে।” তিনি আরও উল্লেখ করেন সাংবাদিকরা সমাজের আয়না। সামাজিক সমস্যা নিরসনে এবং দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা রয়েছে। এধারা অব্যাহত রাখার জন্য সকলকে অনুরোধ করেন।

মতবিনিময়  সভায় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ তৈয়ব আলী, পরিচালক (প্রশাসন ও অর্থ) গণযোগাযোগ অধিদপ্তর জনাব মুহা. শিপলু জামান,পরিচালক (প্রচার ও সমন্বয়) জনাব রেজাউল রাব্বী মনির, জেলা তথ্য অফিস, ফেনী জনাব বাপ্পী চক্রবর্তী, জেলা তথ্য অফিসার, খাগড়াছড়ি পার্বত্য জেলা। জনাব মোঃ বেলায়েত হোসেন, সহকারী তথ্য অফিসার, রামগড় এবং রামগড় উপজেলার ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখযোগ্য যে অফিস অটোমেশন সফটওয়্যার ও এপিএএমএস সফটওয়্যার, এপিএ মূল্যায়ণ বিষয়ে চট্রগ্রাম ও সিলেট বিভাগের সকল তথ্য অফিসের কর্মকর্তাদের ১৪-১৬ মে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে ফেরার পথে এ অনুষ্ঠানে যোগ দেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক। পরিশেষে মহাপরিচালক বলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে এবং গুজব প্রতিরোধে সবাই একযোগে কাজ করতে হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ