• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

রাজস্থলী ভ্রাম্যমান আদালতের অভিযান!

রাঙ্গামাটি প্রতিনিধি: / ৪৭৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

করোনা সংক্রমনের উদ্ধর্মুখী ঠেকাতে প্রতিনিয়ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসন। মানুষকে ঘরে রাখতে এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণ আনতে বুধবার সকালে রাজস্থলী উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক উপজেলা সদর বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১ টি মামলায় ২ শ টাকা জরিমানা আদায় করা হয়। এইসময় ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন। রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর মন্জুর হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মফজল আহমদ খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ