• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

রাজশাহীতে অবৈধ ক্যাপসুলসহ মাদক ব্যবসায়ী ডাঃ গ্রেফতার

অলিউল্লাহ রাজশাহীঃ / ২৩৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৯ আগস্ট, ২০২১

রাজশাহীর র‍্যাব -৫ সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৮ আগস্ট বিকাল সোয়া ৫ টার সময় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজার এলাকায় অপারেশন পরিচালনা করেন।

অভিযানে,৬১ পিচ ট্যাপেনটাডল ট্যাবলেট, ৩৬৬ পিচ যৌন উত্তেজক ক্যাপসুল,১ টি বিএমডিসি ভুয়া সার্টিফিকেট যার (রেজিঃ নং-২৬৬৪৭) মূল মালিক ডঃ শামসুন্নাহার ১ টি বিসিএমডিসি ভুয়া সার্টিফিকেট (যার রেজিঃ নং-০০০৫২০১৬), ভিজিটিং কার্ড ১ বক্স,১টি মোবাইল ফোন,১টি সীমকার্ড, ১টি মেমোরিকার্ড, প্রেসক্রিপশন প্যাড এবং আসামী১, মোঃ ফজলে রাব্বী @ রাব্বী (২১), পিতা-মোঃ আঃ রাকিব, ২, মোঃ আঃ রাকিব (৫০), পিতা-মৃত আব্দুল জব্বার, উভয় সাং-বিড়ালদহ, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীদ্বয়কে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ জনৈক মোঃ আঃ রাকিব তাহার মমতা ফার্মেসীতে নিজে ভুয়া এমবিবিএস ডাক্তার সাজিয়া দীর্ঘদিন যাবৎ সাধারণ লোকজনকে চিকিৎসা প্রদান করে ক্ষতিগ্রস্থ করছে এবং একই স্থানে অন্যান্য মাদক জাতীয় ঔষধ গোপনে এলাকার মাদক সেবীদের মধ্যে বিক্রয় করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে অভিযান চালানো হয়।
মহাসহড়কের উত্তর পার্শ্বে কলেজ মার্কেটে মমতা ফার্মেসীতে পৌছামাত্রই গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ফজলে রাব্বী @ রাব্বী (২১), ২। মোঃ আঃ রাকিব পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আটক করা হয়। ধৃত ভূয়া ডাক্তার ও মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন চলমান আছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ