• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজবাড়ি আওয়ামী মটর চালক লীগের জাতীয় শোক দিবসও ত্রাণ বিতরণ

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ রাজবাড়ী শাখার আয়োজনে জাতীয় শোক দিবস স্মরনে শোকসভা এবং অসহায় মটর শ্রমিক ও দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দৌলতদিয়া রেল ষ্টেশন সংলগ্ন শহীদ মিনার চত্বরে উপজেলার ৩৫০জন অসহায় মটর শ্রমিক ও দুঃস্থদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় প্রত্যককে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি ডাল ও ১ কেজি পেঁয়াজ বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ রাজবাড়ী শাখার সভাপতি মো. তোফাজ্জেল হোসেন তপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মো. রফিকুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আ. রহমান মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, রাজবাড়ী মটর চালক লীগের যুগ্ন-সাধারন সম্পাদক হাজী বাবু, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন, দৌলতদিয়া ২নং ওয়ার্ড ইউপি সদস্য আশরাফুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রুবেল, সাধারন সম্পাদক আবু বক্কার সিদ্দিক খোকন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ