• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রাঙ্গামাটিতে আরবান কমিউনিটি ভলান্টিয়ার সনদ বিতরন অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ৪২৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

 

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

আরবান কমিউনিটি ভলান্টিয়ার সনদ বিতরন অনুষ্ঠান আজ ২৯ নভেম্বর বুধবার সকাল ১০ ঘটিকায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রাঙ্গামাটি পার্বত্য জেলায় অনুষ্ঠিত হয়েছে।
উক্ত স্টেশনের সহকারী পরিচালক মোঃ দিদারুল আলম এর সভাপতিত্বে অনুশঠানটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটির পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ জামাল উদ্দিন, স্টেশনের উপ পরিচালক মোঃ আব্দুল মান্নান আনসারী, খাগড়াছড়ি ফায়ার স্টেশনের স্টেশন ইনচার্জ জনাব মোঃ বিল্লাল হোসেন ও রাজেশ বড়ুয়া। সঞ্চালনায় ছিলেন সিনিয়র ভলান্টিয়ার পম্পি বড়ুয়া।
প্রধান অতিথি বক্তব্যে পৌর মেয়র সকল ধরনের প্রতিকূল পরিবেশে সামনে থেকে দূর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিস এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার সাথে তিনি ৬৫০ জনের অধিক স্বেচ্ছাসেবক ফায়ার সার্ভিসের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করায় ধন্যবাদ প্রদানপূর্বক দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিস হতে প্রশিক্ষণ প্রাপ্ত রাঙ্গামাটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সর্বমোট ১৫০জন আরবান কমিউনিটি ভলান্টিয়ারদের মধ্যে সনদ প্রত্র বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ