• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙামাটি ইউনিট’র বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্যনিবাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ৫২০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

অদ্য পহেলা ডিসেম্বর-২০২৩, শুক্রবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হল কক্ষে রাঙামাটি ইউনিটের কার্যনিবাহী কমিটির নির্বাচন-২০২৩ ও ইউনিট’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান এর সঞ্চালনায়, সভাপতিত্ব করেন জনাব অংসুইপ্রু চৌধুরী চেয়ারম্যান, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙামাটি ইউনিট।

সভায় বার্ষিক আয়-ব্যায় ও আগামী পরিকল্পনা পেশ করেন সভাপতির অনুমতিক্রমে সাধারন সম্পাদক মাহফুজুর রহমান এছাড়াও ইকোসেক প্রকল্পের উপকারভোগী ও যাবতীয় বিষয়াবলী উপস্থাপন করেন ইউনিট লেভেল অফিসার সামসুল আলম।

বার্ষিক ভোটার ও আজীবন সদস্যদের উপস্থিতিতে নির্বাচন
পদ্ধতির সকল পন্থা ও নিয়ম মেনে কার্যনিবাহী কমিটি গঠন করা হয় ভোট গ্রহনের পরিবর্তে সকলের সম্মতিক্রমে প্রধান নির্বাচন কমিশনার সাবেক দুই বারের পৌর-মেয়র হাবিবুর রহমান হাবিব চেয়ারম্যান, রাঙামাটি পৌরসভা কতৃক।

ইউনিট কার্যনিবাহী কমিটিতে সহ-সভাপতি পদে রফিক আহমেদ তালুকদার সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান সহ কমিটি ঘোষনা করা হয়। ইউনিট কার্যনিবাহী সদস্য পদে, সদস্য এন এম জাহাঙ্গীর, সদস্য মো: মনিরুল ইসলাম, সদস্য সাওয়াল উদ্দিন, সদস্য আশীষ দশ গুপ্ত ও, সদস্য সুলতান মাহমুদ চৌধুরী (বাপ্পা) কে যাচাই বাছাই শেষে ইউনিট কার্যনির্বাহী কমিটির নাম প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার।

উক্ত অনুষ্ঠানে আজীবন সদস্য ও বার্ষিক ভোটার সহ যুব-প্রধান প্রাচূর্য নাগ পাপ্পুর নেতৃত্বে ৩০ জন যুব স্বেচ্ছাসেবক এর পাশাপাশি ইকোসেক প্রকল্পের সহকারী প্রজেক্ট অফিসার বনিক রাসেল, এফ ও, নু-সৈ-প্রু মার্মা, এফ ও মেসবাউল হক মেসবাহ, অফিস সহকারী মং মার্মা ও চিংজু মার্মা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ