• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

রাঙামাটিতে স্বাধীনতা কাপ ফুটবল ট্যুর্ণামেন্টের উদ্বোধন

রাঙ্গামাটি প্রতিনিধি: / ১৬২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

রাঙামাটি জেলা শহরের মাঝেরবস্তি এলাকায় জমকালো আয়োজনের মধ্যেদিয়ে স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে শাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোহাম্মদ কামাল উদ্দীন, জেলা পরিষদ সদস্য বিপুল কুমার ত্রিপুরা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুন বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আজম, বিশিষ্ট সমাজসেবক মো. হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক নিরুপম ত্রিপুরা কালা’র সভাপতিত্বে সঞ্চালনা করেন সদস্য সচিব অজিত শীল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার পরিচালনা কমিটির সম্পাদক ও সদস্যদের সাথে বসে কিভাবে খেলাধুলার মান বাড়ানো যায় সেই বিষয়ে আলোচনা করবো। এসময় তিনি শাহ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের মাঠটি সংস্কার করে দিবেন বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উদ্বোধনী খেলায় চন্দ্রঘোনা ফুটবল একাডেমী ও কেইল্যামুড়া একাদশ অংশগ্রহণ করে। এতে ১/১ গোলে ২টি দলই ১পয়েন্ট করে অর্জন করে। এসময় চন্দ্রঘোনা ফুটবল একাডেমীর লিটন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। পরে লিটনের হাতে অতিথিরা ক্রেষ্ট তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ