• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

রাঙামাটিতে করোনার গণটিকা কার্যক্রম শুরু

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৪৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১

আজ সারাদেশের ন্যায় রাঙামাটির ৪৯টি ইউনিয়ন এবং রাঙামাটি ও বাঘাইছড়ি দুটি পৌরসভায় ৩৩ হাজার জন কে প্রথম ডোজ গণটিকা প্রদান করা হচ্ছে।

২৫ বছরের উর্দ্ধের নারী ও পুরুষ এই টিকা গ্রহণ করছে।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে রাঙামাটির ৪৯টি কেন্দ্র ও রাঙামাটি ও বাঘাইছড়ি পৌরসভার ১৮টি কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি কেন্দ্রে করোনা টিকা প্রদান করা হচ্ছে। রাঙামাটি স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য কর্মীরা আগ্রহীদের টিকা প্রদান করেছেন।

সরকারের এই টিকা কার্যক্রম বাস্তবায়ন করতে রাঙামাটি স্বাস্থ্য বিভাগের পাশাপাশি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভার কর্মী ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সকালে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তারা রাঙামাটির বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন।

টিকা গ্রহণকারীরা রাঙামাটির প্রতিটি কেন্দ্রে গিয়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার মাধ্যমে টিকা গ্রহণ করতে দেখা গেছে।

এদিকে, নানিয়ারচর উপজেলার ০৪ ইউনিয়নে ১টি কেন্দ্রে অগ্রাধিকার ভিত্তিতে ৬০০ জনকে টিকা প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ