• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

রফিক উল্লাহ স্মৃতি বৃত্তি ফান্ড গঠনে করার ঘোষণা এমপি আশেকের

হ্যাপি করিম, স্টাফ রিপোর্টার / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার শিক্ষার্থীদের একমাত্র সংগঠন ” ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব মহেশখালী “(ডুসাম) এর উদ্যোগে শুক্রবার (০৬ অক্টোবর’২৩) ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টির প্রফেসর ফারুক আব্দুল্লাহ মাল্টিপারপাস কনফারেন্স হলে নবীন বরন, বিদায়, কৃতি সংবর্ধনা-২০২৩ এবং স্মরণিকা ‘মিষ্টি পান ‘এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার -২(মহেশখালী -কুতুবদিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য ও ডুসামের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এম পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এরফান উল্লাহ, মহেশখালী সমিতি- ঢাকার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, ইসলামি ব্যাংক বাংলাদেশ পিএলসির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ. এম শহীদুল এমরান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের লেকচারার মোহাম্মদ শাহজাহান, সুপ্রিম কোর্টের আইনজীবী জসিম উদ্দিন, ডুসামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পুলিশ কর্মকর্তা ফয়সাল আজিজ, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ সাদ্দাম হোসেন প্রমুখ।

ডুসামের সিনিয়র সহ-সভাপতি আশরাফ উল্লাহ খাঁনের পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। নবীনদের বরণ,বিদায়ীদের সম্মাননা প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান সহ ইভেন্টে ছিল গান,কবিতা আবৃত্তি, মাইম একশন, ডকুমেন্টারি প্রদর্শন এবং স্মরণিকা ‘মিষ্টি পান ‘এর মোড়ক উন্মোচন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডুসামের সভাপতি হাসান শরীফ ও সঞ্চলানায় ছিলেন ডুসাম সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে মহেশখালীর ভৌগোলিক, সাংস্কৃতিক গুরুত্ব তুলে ধরেন। এসময় তিনি কক্সবাজারের ভূ রাজনৈতিক ও পর্যটন গুরুত্ব উল্লেখ পূর্বক উপস্থিত দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর জবাব দেন। কক্সবাজার-২ এর মাননীয় সাংসদ ডুসামের জন্য তার পিতা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র “মরহুম এডভোকেট রফিক উল্লাহ স্মৃতি বৃত্তি ফান্ড” গঠনে করার ঘোষণা দেন।এছাড়া শিক্ষার্থীদের প্রয়োজনে যেকোনো সহযোগিতা অব্যাহত রাখার ঘোষণা দেন আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি। সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ