• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোংলায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ২০৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৩ (১৭-১৯ সেপ্টেম্বর) উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে৷ সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় ওই মেলার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি উপজেলা চত্ত্বর থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা অফিসার্স ক্লাবে “সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্য বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী (অঃদাঃ) মোহাম্মদ আলিমুজ্জামান,উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল্লাহ আল-মামুন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন প্রমুখ। এসময় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিগণ উন্নয়ন মেলার স্টল পরিদর্শন করেন। জনসচেতনতা তৈরি ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে এই মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এসব স্টলে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ দর্শকদের দেখানো হচ্ছে। এতে তৃণমূলের সেবার নানান দিক ও অপার সম্ভাবনা ফুটে উঠছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ