• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

মানিকছড়িতে মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দিলেন একতা যুব সংঘ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৫২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বড়ডলু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ও অসহায় পরিবারের সন্তান জাহানারা বেগমের পাশে দাঁড়িয়েছেন উপজেলার মানবিক ও ক্রীড়া সংগঠন একতা যুব সংঘ।

সোমবার সকাল সাড়ে ১১টায় প্রধান শিক্ষক মো. বশির আহম্মদের উপস্থিতিতে মেধাবী শিক্ষার্থী ও অসহায় পরিবারের সন্তান জাহানারা বেগমের হাতে এক সেট স্কুল ড্রেস, ২ রীম সাদা কাগজ, কলম তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় সংগঠনের সাবেক সভাপতি ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সিনিয়র সহ-সভাপতি ও গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. রমজান আলী, সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইউচুপ আলী, সাবেক সাধারণ সম্পাদক পুলক চক্রবর্তী, সদস্য মো. হাসান প্রমূখ।

প্রধান শিক্ষক মো. বশির আহম্মদ জানান, ৫ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত এই মেধাবী শিক্ষার্থী স্কুলের একজন ফাস্ট গার্লস। তার পিতা একজন হতদরিদ্র অভিভাবক হওয়া স্বত্বেও এই ছাত্রী পড়ালেখায় খুবই আন্তরিক ও মনোযোগী। ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত বিনা বেতনে তার পড়াশোনা চলছে। শিক্ষার্থী জাহানারা বেগম শিক্ষা উপকরণ পেয়ে আবেগাপ্লুত কণ্ঠে বলেন, আমি পড়ালেখা করে দরিদ্রতা জয় করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ