• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদারীপুর জেলা বিএনপি’র সভাপতি আবু মুন্সী আর নেই

আরিফুর রহমান মাদারীপুর / ৫১০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

আরিফুর রহমান মাদারীপুরঃ
মাদারীপুর জেলা বিএনপি’র সভাপতি আবু বকর সিদ্দিক (আবু মুন্সী) মারা গেছেন (ইন্নলিল্লাহি ওয়া ইন্নাইলাইহী রাজিউন)। সোমবার (৮ সেপ্টেম্বর) দিনগত রাত ৩ টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

পারিবারিক সুত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে গত দুই সপ্তাহ আগে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে রাখা হয়। সোমবার ভোর রাতের দিকে তিনি মারা যান।

তার মৃত্যুতে জেলা ও উপজেলা বিএনপির নেতা-কর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান বলেন, ‘মাদারীপুর জেলা বিএনপি’র একজন বড় অভিভাবক ছিলেন তিনি। তার মৃত্যুতে মাদারীপুর জেলা বিএনপি একজন যোগ্য নেতাকে হারালো। আমরা তার রূহের মাগফিরাত কামনা করছি এবং শোক সমতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ