• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদারীপুরে ট্রাক চাপায় নিহত ১, আহত ১

মাদারীপুর সংবাদদাতাঃ / ৩৩৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

মাদারীপুরের রাজৈর উপজেলায় গরু বোঝাই ট্রাকের চাপায় ফিরোজ আলম (৫৮) নামে একজন নিহত হয়েছে। এসময় বশির আহম্মেদ (২৭) নামে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাদবখালী গ্রামের মৃত: আলী আজম খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাড়িয়ে থাকা বরগুনাগামী মেঘনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসকে বরিশালগামী গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ফিরোজ নিহত হয়। এবং উপজেলার টেকেরহাট তালুকদার ডিজিটাল প্লাজার শ্রমিক বশির গুরুতর আহত হয়।

এসময় তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল্লাহ আল-মামুন জানান, ট্রাকটি ঢাকা থেকে এসেছে। নিয়ন্ত্রন হারিয়ে চাপা দেওয়ায় একজনের মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকসহ চলককে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ