• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদারীপুরে এক যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ / ৩৬৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

মাদারীপুরে সজিব (২৮) নামে এক যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (০৭ জুন) রাত ৮টার দিকে শহরের কুলপদ্বী চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত সজিব মাদারীপুর সদর উপজেলা যুবলীগ কর্মী ও কুলপদ্বী বকুলতলা এলাকার মৃত জবান খানের ছেলে। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল সজিব। শহরের কুলপদ্বী চৌরাস্তা এলাকায় মোটরসাইকেলটি থামিয়ে একটি মুদি দোকান থেকে নিত্যপ্রয়োজনীয় কেনাকাটা করছিল সে। হঠাৎ ১০ থেকে ১৫ জনের একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় সজিবের চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে।
মঙ্গলবার (০৮ জুন) ভোরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিসি টিভির একটি ফুটেজ থেকে অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ