• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় ৪৫ বস্তা চিনি জব্দ; দুই চোরাকারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ১৩৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

 

 

সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে প্রায়ই খাগড়াছড়ির মাটিরাঙ্গা বিভিন্ন সীমান্ত দিয়ে দেশে আনা হচ্ছে ভারতীয় চিনি। প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নিয়ে আসা ৪৫ বস্তা চিনিসহ মোশারফ হোসেন
(২৫) ও মোমিনুল ইসলাম (১৮) নামে দুই চোরা কারবারিকে আটক করেছে মাটিরাঙা থানা পুলিশ।

আটক মোশাররফ হোসেন রামগড় পৌরসভার উত্তর গর্জনতলীর বাসিন্দা মীর হোসেনের ছেলে। এবং মোমিনুল ইসলাম পানছড়ির টিএন্ডটি এলাকার বাসিন্দা মশিউর রহমানের ছেলে।

সোমবার (১৮ মার্চ) রাতে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা পৌরসভার ১০নং ইসলামপুর টোল প্লাজার সামনে থেকে এসব চিনি জব্দ করে। এসময় চিনি পাচারের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করে মাটিরাঙা থানা পুলিশ।

জব্দকৃত চিনির বর্তমান বাজার মূল্য তিন লাখ ১৫ হাজার টাকা বলে জানিয়েছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

মাটিরাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, চোরাকারবারিরা দীর্ঘদিন ধরে চোলাচালানের মাধ্যমে এ ব্যবসা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ৪৫ বস্তা চিনিসহ দুই চোরাকারবারিকে আটক করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে জানিয়ে তিনি বলেন, বিধি মোতাবেক তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মুক্তা ধর বলেন, চোরাচালানোর বিরুদ্ধে জেলাব্যাপী পুলিশ কাজ করছে। তারই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ