• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও কম্বল বিতরন

স্টাফ রিপোর্টার / ১০৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৬ বছর পুর্তি উপলক্ষে মাটিরাঙ্গায় বিনামুল্যে স্বাস্থ্য সেবা ও কম্বল বিতরণ করেছে সেনাবাহিনী। গুইমারা রিজিয়নের আওতাধীন ১৫ ফিল্ড রেজিমেন্ট অঅর্টিলারী মাটিরাঙ্গা জোন এ কর্মসুচী বাস্তবায়ন করে।

শনিবার (২ ডিসেম্বর) সকালের দিকে মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে গুইমারা রিজিয়নে শীতবস্ত্র বিতরণ ও বিনামুল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান পিএসসি। পরে

এ সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. কামাল হোসেন মজুমদার, মাটিরাঙ্গা জেনের উপ-অধিনায়ক মেজর মো: মুরাদ হোসাইন, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মোহাম্মদ সালেহ, মাটিরাঙ্গা থানার ওসি (তদন্ত) মো: শরিফসহ নির্বাচিত জনপ্রতিনিধি, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিণœ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৬ বছর পুর্তি উপলক্ষে মাটিরাঙ্গা জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন সাইফুজ্জামান সায়ক‘র নেতৃত্বে মেডিকেল টীম প্রায় সাত শতাধিক পাহাড়ি ও বাঙালী জনগোষ্ঠির মাঝে বিনামুল্যে ঔষধ বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান করে।

এর আগে মাটিরাঙ্গা জোন সদর দপ্তরের গেইট থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে মাটিরাঙ্গার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন শেষে মাটিরাঙ্গা পৌরভবনের সামনে গিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ