• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মাটিরাঙ্গায় বিদেশী মদ ও ভারতীয় ঔষুধসহ এক নারী চোরাকারবারী আটক

স্টাফ রিপোর্টার: / ৩৪১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

পার্বত্য খাগড়াছড়িতে মাদক ও চোরাকারবারীদের আইনের আওতায় নিয়ে আসতে চলমান অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গায় বিদেশী মদ ও ভারতীয় ঔষুধসহ
জ্যোতিকা ত্রিপুরা (৩২) নামে এক নারী চোরাকারবারী আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ধন্তীরাম পাড়ারর বাসিন্দা কালা ত্রিপুরার বসত ঘর থেকে এসব উদ্ধার করা হয়।

পুলিশের অভিযানে আটক জ্যোতিকা ত্রিপুরা মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ধন্তীরাম পাড়ারর বাসিন্দা কালা ত্রিপুরার স্ত্রী।

পুলিশ সুত্রে জানা যায়, আমদানি শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা বিদেশী মদ ও ভারতীয় ঔষুধ মজুদ করা হয়েছে এমন তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ির পুলিশ সুপারের দিক-নির্দেশনায় মাটিরাঙ্গা থানা পুলিশের একটি একটি টীম ধন্তীরামপাড়ার একটি বসতঘরে অভিযান পরিচালনা করে। এসময় ৬ বোতল বিদেশী মদ ও ২৩ হাজার পিস ভারতীয় ঔষধ জব্দ করে। জব্দকৃত ভারতীয় ঔষধের আনুমানিক বাজার মুল্য এক লাখ ১৫ হাজার টাকা।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, ধন্তীরামপাড়ার একটি বসতঘরে চোরাচালানির মালামালসহ জ্যোতিকা ত্রিপুরা (৩২) নামে এক নারী চোরাকারবারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোন পন্য প্রবেশ করতে দেয়া হবেনা জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন,মাদক ও চোরাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম জেলার সম্মানিত নাগরিকের নিকট দৃশ্যমান। এমন অভিযান ত্বরান্বিত করতে নাগরিকের স্বতঃস্ফূর্ত সহযোগিতা অত্যাবশ্যক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ