• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহালছড়িতে গ্রামীণ ব্যাংক কর্তৃক শীতবস্ত্র বিতরণ

রিপন ওঝা,মহালছড়ি / ৩০৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

রিপন ওঝা, মহালছড়ি

গ্রামীণ ব্যাংক রাঙ্গামাটি জোনের আওতাধীন খাগড়াছড়ি জেলার মহালছড়ি শাখার সংগ্রামী(ভিক্ষুক) সদস্যদের মাঝে আজ ১৮জানুয়ারি শীতবস্ত্র কম্বল বিতরণ করা করা হয়।

এসময়ে উক্ত কার্যক্রমে মহালছড়িতে গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ জালাল উদ্দীন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার এরিয়া ব্যবস্থাপক মোঃ মাজহারুল ইসলাম খান।

প্রধান অতিথি বক্তব্যে বলেন প্রকৃতি সৃষ্ট ও মৌসুমী দূর্যোগের ফলে দেশের হতদরিদ্র জনগোষ্ঠীর তথা গ্রামীণ ব্যাংকের সংগ্রামী(ভিক্ষুক) সদস্যদের মাঝে ঠান্ডাজনিত দূর্ভোগের সৃষ্টি হয়েছে। এ দূর্যোগ মোকাবেলার লক্ষ্যে গ্রামীণ ব্যাংকের শাখাসমূহে সংগ্রামী(ভিক্ষুক) সদস্যদের মাঝে মানবিক সহায়তা হিসেবে সারাদেশের ন্যায় আপনাদের মহালছড়িতে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন এ মহতী কার্যক্রম রাঙ্গামাটি জোনের আওতাধীন এলাকায় খাগড়াছড়ি এরিয়ার ৫টি শাখায় খাগড়াছড়ি সদরের পেরাছড়ায়, পানছড়ি সদরে, দীঘিনালার বোয়ালখালীতে, বাঘাইছড়ির মারিশ্যাতে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হবে।

এসময়ে কেন্দ্র ব্যবস্থাপক ও ক্ষুদ্রঋণের বিভিন্ন কেন্দ্র হতে আগত সংগ্রামী(ভিক্ষুক) সদস্যবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ