• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহালছড়িতে ঈদ উপহার বিতরণে সেনাবাহিনী

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) খাগড়াছড়ি: / ২২৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে আজ ২৪ এপ্রিল ২০২২ তারিখ মহালছড়ি উপজেলা মাইসছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মানিকছড়ি মুসলিম পাড়া বর্ণমালা আইডিয়াল স্কুল মাঠে ঈদ উপহার হিসেবে মানবিক সহায়তা (চাল, ডাল, সয়াবিন তৈল, আটা, চিনি, সেমাই ও লবন) বিতরণ করা হয়।

এই মহতী কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার, খাগড়াছড়ি রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বিএসপি, এনডিসি, পিএসসি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি, জোন উপ-অধিনায়ক মেজর মো: আবু ফয়সাল তুষার, পিএসসি এবং রিজিয়ন সদর দপ্তর ও মহালছড়ি জোন সদরের স্টাফ অফিসারগণ সহ মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা ও ৫ নং ওয়ার্ড মেম্বার রিগেন চাকমাসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাগড়াছড়ি রিজিয়ন মানিকছড়ি মুসলিম পাড়া এলাকার গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে মানবিক সহায়তা প্রদান করে। এই কর্মসূচীর মাধ্যমে মানিকছড়ি এলাকার প্রায় ৩০০ এর ও বেশি পরিবার সুফল ভোগ করে। ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

রিজিয়ন কমান্ডার, খাগড়াছড়ি রিজিয়ন বলেন, খাগড়াছড়ি রিজিয়ন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য ও সহযোগীতা করে আসছে। মানুষের পাশে দাড়ানোর জন্য খাগড়াছড়ি রিজিয়নের এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও খাগড়াছড়ি রিজিয়নের এরুপ কার্যক্রম চলমান থাকবে। খাগড়াছড়ি রিজিয়ন কর্তৃক এ ধরণের কার্যক্রম গ্রহণের ফলে সাধারণ মানুষের রিজিয়নের প্রতি তথাপি সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে বলেও তিনি অভিমত ব্যাক্ত করেন।

শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। জনগণের সেবায় খাগড়াছড়ি রিজিয়ন সর্বদা সচেষ্ট। খাগড়াছড়ি রিজিয়ন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, বিশুদ্ধ পানি সরবরাহ, শীতবস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ