• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

মহালছড়িতে আ”লীগের ৫১তম স্বাধীনতা দিবসে র‍্যালী ও আলোচনা সভা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২

খাগড়াছড়ির জেলার মহালছড়িতে আজ ১৬ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন যথাযোগ্য মর্যাদায় ৫১তম মহান স্বাধীনতা দিবস-২০২২ উদযাপন করেছে।

আজ সকাল ৮.০০ টায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় উদযাপনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উদযাপনে র‍্যালী ও আলোচনা সভায় সকল সহযোগী অঙ্গ সংগঠনের যুবলীগ সভাপতি দীপন ধর সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবক লীগ সভাপতি লিটন আচার্য্য, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন,শ্রমিক লীগের সভাপতি আশুতোষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ছাত্তার, কৃষকলীগের আহ্বায়ক মোঃ ফরিদুল আলম ও সদস্য সচিব কার্তিক সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জিয়াউর রহমান, সহসভাপতি মোঃ আব্দুর রশিদ, মোঃ রোকন মিয়া, মনিশংকর চৌধুরী, মোঃ ফরিদুল আলম, সাধারণ সম্পাদক রনজিত দাশ, সরকারি কলেজ সভাপতি মোঃ হামিদুল ইসলাম ও সকল ওয়ার্ডের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ ও জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শহীদ স্মৃতিস্তম্ভে ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

আজ প্রত্যুষে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

যথাযোগ্য মর্যাদায় ৫১তম সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে মহালছড়ি উপজেলা প্রশাসন,মহালছড়ি থানা, আবাসিক প্রকৌশলী(বিদ্যুৎ)সহ সকল দাপ্তরিক অফিস ও সকল রাজনৈতিক কার্যালয় আলোকসজ্জায় সাজানো হয়।

উক্ত এ সময়ে মহালছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ