• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

মহালছড়িতেও পদ্মা সেতু উদ্বোধনের সম্প্রচার দেখেছে জাতির কর্ণধাররা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৩৩৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ জুন, ২০২২

খাগড়াছড়ির মহালছড়িতে আজ ২৫জুন প্রায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পদ্মা সেতু উদ্বোধনের সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান দেখানো হয়।

আমার টাকায় আমার সেতু,বাংলাদেশের পদ্মা সেতু “এই প্রতিপাদ্যেকে সামনে রেখে আজ মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যায়লয় ও মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যালয়ের উপস্থিত সকল শিক্ষক/শিক্ষিকাসহ শিক্ষার্থীদের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের সরাসরি সম্প্রচার প্রজেক্টর ও স্মার্টফোনের মাধ্যমে দেখানো হয়।

সরাসির সম্প্রচারে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেন “এই সেতু শুধু সেতু নয়, ইট, সিমেন্ট, কংক্রিটের স্থাপনা নয়, এই সেতু আমাদের অহঙ্কার, আমাদের গর্ব, এই সেতু আমাদের শক্তিমত্তা আর মর্যাদার প্রতীক।”

আজ পদ্মা সেতু উদ্বোধনের সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানটি মহালছড়ি এপিবিএন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়,মহালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, থলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুল, মহালছড়ি শিশুমঞ্চ এনজি স্কুল এবং মাধ্যমিক পর্যায়ে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়,সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়,মাইসছড়ি চাইল্ড কেয়ার স্কুল ও কলেজসহ প্রায় শিক্ষাপ্রতিষ্ঠানে দেখানো হয়।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পদ্মাসেতু উদ্বোধনে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকাসহ শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উচ্ছাস লক্ষ্মনীয়।

এ বিষয়ে মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলের প্রধান শিক্ষক মো আলমগীর হোসেন তার ফেসবুক টাইমলাইনে বলেন “এ পৃথিবী অবাক তাকিয়ে রয়, জ্বলে পুড়ে ছারখার তবু মাথা নোয়াবার নয়, স্বপ্নের পদ্মা বহুমুখী সেতু”।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ