• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মনোনয়নের পর বীরের বেশে শেরপুরে ফিরলেন হুইপ আতিক, ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত

এফ এফ সিফাত হাসান,জেলা প্রতিনিধি,শেরপুর: / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

 

এফ এম সিফাত হাসান,জেলা প্রতিনিধি,শেরপুর:

প্রতিপক্ষের নানা ধরনের ষড়যন্ত্রের পর অবশেষে টানা ষষ্ঠ বারের মত দলীয় মনোনয়ন পাওয়া শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, মহান জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিককে বরণ করতে অপেক্ষায় ছিলেন দলীয় নেতা-কর্মীসহ নানা শ্রেণি-পেশার প্রায় লক্ষাধিক মানুষ। ২৮ নভেম্বর (মঙ্গলবার) সকালে তিনি সড়কপথে রাজধানী ঢাকা থেকে শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্কে পৌঁছার পর তাকে অধীর অপেক্ষা আর আবেগ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত ও বরণ করেছেন সকলে।

এরপর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে হুইপ আতিক বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও শেরপুরবাসীর কাছ থেকে আমাকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি হতাশ ছিলাম না। আমার বিশ্বাস ছিল যতক্ষণ পর্যন্ত শেখ হাসিনা তার আসনে থাকবেন, ততক্ষণ পর্যন্ত কোন ষড়যন্ত্রই আমাকে হেয় করতে পারবে না। অবশেষে তাই হয়েছে। শেখ হাসিনা আমার প্রতি তার আস্থা তুলে নেননি বলেই নানা ষড়যন্ত্র প্রত্যাখান করে টানা ষষ্ঠবারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন।

এজন্য তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কারও প্রতি আমার হিংসা নেই। তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, আপনাদের দেওয়া ভালোবাসার কোন অবজ্ঞা করিনি। ক্ষমতার চেয়ারে লাগাইনি কোন কালির দাগ। সকলের সহযোগিতায় দীর্ঘ ২৫ বছর সেবা করার সুযোগে শেরপুরকে যখন এগিয়ে নিচ্ছিলাম, ঠিক সেই সময় আমাকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্রে শেরপুরের মানুষের প্রাণের স্পন্দন থেমে গিয়েছিল। সবাই উৎকণ্ঠায় অপেক্ষায় ছিলেন। আজ সেই মাহেন্দ্রক্ষণ ফিরে এসেছে। আমি আপনাদের ভালোবাসায় সিক্ত। নির্বাচনেও অনেক ষড়যন্ত্র হবে বলে আশঙ্কা প্রকাশ করে তিনি শেরপুরের উন্নয়নের ধারা অব্যাহত এবং অসম্পন্ন কাজগুলো বাস্তবায়নে দলীয় নেতা-কর্মীদের সজাগ ও ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

হুইপ আতিক মঙ্গলবার সকাল ১১টায় ময়মনসিংহ হয়ে সড়কপথে একটি ছাদখোলা গাড়িতে প্রথমে সদর উপজেলার প্রবেশপথ চিথলিয়া এলাকায় পৌঁছলে সেখানে অপেক্ষমাণ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে অভ্যর্থনায় গ্রহণ করেন। পরে তিনি কামারিয়া ইউনিয়নের বারঘরিয়া গ্রামের বাড়িস্থ পিতা মো. নছিম উদ্দিন ও মাতা মালেছা খাতুনের কবর জিয়ারত করেন।

এরপর তিনি একইভাবে সড়ক পথে শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে স্থাপিত মঞ্চে পৌঁছেন। সেখানে জেলা-উপজেলা ও শহর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবী-স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের তরফ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়। সেখানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপলের সঞ্চালনায় মঞ্চে হুইপ আতিকের পরিবারের সদস্যরাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ