• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভূমি সেবা সপ্তাহ-২০২২ উপলক্ষে কাপ্তাইয়ে সমাপনী র‍্যালী ও মতবিনিময় সভা

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ মে, ২০২২

ভূমি সেবা সপ্তাহ ২০২২ উপলক্ষে উপজেলা ভূমি অফিস, কাপ্তাইয়ের আয়োজনে সোমবার বিকেলে সমাপনী র‍্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি ), (অতিরিক্ত দায়িত্ব) মুনতাসির জাহান।

১১৯ নং ভার্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমার সঞ্চালনায় এইসময় বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা
এস এম জসিম উদ্দিন, আনসার ভিডিপি কর্মকর্তা ঝর্না রানী দে, উপজেলা কানুনগো মোঃ সিরাজ – উদ- দ্দৌলা, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, ওয়াগ্গা মৌজার হেডম্যান অরুণ তালুকদার, ৩২১ নং রাইখালী মৌজার হেডম্যান উসুয়ে সুয়ে চৌধুরী, ৩২২ নং নারানগিরি মৌজার হেডম্যান উবাথোয়াই চৌধুরী, ১৩০ নং বারুদগোলা মৌজার হেডম্যান কালাচান তনচংগ্যা এবং রাইখালীর কার্বারী ইউসুফ তালুকদার আরো অন্যান্য কার্বারীবৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,সমতলের চেয়ে পার্বত্য এলাকায় ভূমি ব্যবস্থাপনা ভিন্নতর।তারপরও উপজেলা ভূমি অফিসে এসে মানুষ সহজে ভূমি তথ্যসেবা পেতে পারে।দিন বদলাচ্ছে আর আর ভূমিসেবা প্রাপ্তিও সহজতর হচ্ছে।
মতবিনিময় শেষে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলা ভূমি অফিস হতে শুরু হয়ে কাপ্তাই সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদে এসে শেষ হয়। এই বছর ভূমি দিবসের প্রতিপাদ্য হলো ”
ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল”।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ