• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বেলকুচিতে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ করলেন বেলকুচি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা মোঃ সোলায়মান হোসেন। রবিবার (২১ই জানুয়ারী) সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ট্যাগ অফিসার মোঃ লিয়াকত আলী উপস্থিতিতে অসহায় ও দুস্থদের মাঝে ২৫০ পিচ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ ফয়সাল আহমেদ,প্যানেল চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ভূট্টু, ইউপি সদস্য মোঃ মতিন ফকির, মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক, মোঃ সোহরাব আলী, মোঃ মাসুম আকন্দ, মোঃ রফিকুল ইসলাম, মোছাঃ ময়না বেগম প্রমূখ।
মীর্জা সোলায়মান বলেন প্রধানমন্ত্রীর এই উপহার আমি অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করে ভালো লাগছে এভাবে সবসময় অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে জনসেবা করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ