• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বেলকুচিতে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ / ৬১৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ করলেন বেলকুচি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা মোঃ সোলায়মান হোসেন। রবিবার (২১ই জানুয়ারী) সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ট্যাগ অফিসার মোঃ লিয়াকত আলী উপস্থিতিতে অসহায় ও দুস্থদের মাঝে ২৫০ পিচ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ ফয়সাল আহমেদ,প্যানেল চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ভূট্টু, ইউপি সদস্য মোঃ মতিন ফকির, মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক, মোঃ সোহরাব আলী, মোঃ মাসুম আকন্দ, মোঃ রফিকুল ইসলাম, মোছাঃ ময়না বেগম প্রমূখ।
মীর্জা সোলায়মান বলেন প্রধানমন্ত্রীর এই উপহার আমি অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করে ভালো লাগছে এভাবে সবসময় অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে জনসেবা করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ