• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সোনাগাজীর মঙ্গলকান্দিতে বিক্ষোভ ও শান্তি সমাবেশ

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) 

সারাদেশে বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে সোনাগাজী উপজেলার ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে বিশাল বিক্ষোভ মিছিল পরবর্তী শান্তি সমাবেশ ডাকবাংলায় অনুষ্ঠিত হয়।

মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল’র নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের সভাপতি ছালাহ্ উদ্দিন শিমূল’র সভাপতিত্বে ও সফিকুল ইসলাম শামুন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন।

আমন্ত্রিত অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।

বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ, সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হক হিরণ, সাধারণ সম্পাদক ও চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি এড. নাছির উদ্দিন বাহার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার ফয়সাল, যুবলীগ নেতা ওমর ফারুক কামরুল, আবুল বাশার, শাখাওয়াত হোসেন রানা, ছাত্রলীগ নেতা মীর এমরান সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী।

মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল তার বক্তব্যে বলেন মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগ সবাই জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপির সুযোগ্য নেতৃত্বে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। আগামী দিনে বিএনপি জামায়াতের সকল নৈরাজ্য রাজপথে মোকাবেলা করা হবে ও ফেনী- ৩ আসনে নৌকার বিজয় নিশ্চিত করে তারপর আমরা ঘরে ফিরে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ