• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বান্দরবানে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে- পার্বত্য মন্ত্রী

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান)

বান্দরবানের সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে বিভিন্ন প্রকল্পের নির্মাণ উদ্বোধন করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে বান্দরবান পৌর শহর এলাকায় প্রধান অতিথি থেকে ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন তিনি।

এসময় উন্নয়ন বোর্ডের অর্থায়নের সাড়ে ৩৯ লাখ টাকার ব্যায়ে আর সিসি ড্রেইন নির্মাণ,৩৫ লক্ষ টাকার ব্যায়ে সিঁড়ি নির্মাণ, সাড়ে ১কোটি টাকার ব্যায়ে রাস্তার কার্পেটিং সড়ক ও ৫০ লক্ষ টাকার ব্যায়ে বৌদ্ধ বিহারের চেরাংঘরসহ মোট সাড়ে ৭ কোটি টাকা ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বলেন, বর্তমান সরকার আমলে পাহাড়ে উন্নয়নের ধারা চলমান রয়েছে। আগামীতেও এই উন্নয়ন অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন তিনি। উদ্বোধনী শেষে উজানী পাড়া বৌদ্ধ বিহার পরিদর্শন করেন পার্বত্য মন্ত্রী।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো. আমজাদ হোসেন,পৌরসভা মেয়র শামসুল ইসলাম, উপজেলা সদর নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা, জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ, তিতিম্যা, কাউন্সিলর মংমংসিং, রেড ক্রিসেন্ট সোসাইটি সভাপতি অমল কান্তি দাশসহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ