• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

বাঘায় মাদক মামলার আসামিসহ ইমো হ্যাকার আরব আলী আটক

নিজস্ব প্রতিবেদক: / ৩০২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

রাজশাহীর বাঘায় মাদকের ৫ জন সাজাপ্রাপ্ত আসামীসহ এক দূর্ধর্ষ ইমো হ্যাকার আরব আলীকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ।

রোববার (২৯ আগষ্ট) পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন বাঘা উপজেলার নারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৮), ঢাকাচন্দ্রগাথী গ্রামের মৃত আবদুল মজিরের ছেলে বাবুল ইসলাম (৪৭), কালিদাসখালী গ্রামের সোনা উদ্দিনের স্ত্রী নুরজাহান (৩০), হাবাসপুর গ্রামের জামাত আলীর ছেলে আরব আলী (২২), লক্ষীণগর গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে বুলু মোল্লা (৪২), কালিদাসখালী গ্রামের শাজাহান মোল্লার ছেলে সরব আলী (২৫)।
তাদের মধ্যে আরব আলী একজন দূর্ধর্ষ ইমো হ্যাকার। সে দীর্ঘদিন থেকে দেশ/বিদেশে বিভিন্ন ব্যক্তির মোবাইল ফোন নম্বরের মাধ্যমে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ইমো অ্যাকাউন্টের মাধ্যমে প্রতারণার করে অর্থ ডাকাতি করে নিচ্ছিল।
এদিকে মেহেদী, বাবুল, নুরজাহান, বুলু, সরব সাজাপ্রাপ্ত মাদকের ওয়ান্টেভূক্ত আসামী। তারা দীর্ঘদিন থেকে পুলিশকে ফাঁকি দিয়ে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের পৃথকভাবে ৭২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ