• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

বাঘাইছড়ির জাতীয় স্থানীয় সরকার দিবস ও মেলা অনুষ্ঠিত হয়

মোহাম্মদ ইব্রাহীম বাঘাইছড়ি (রাঙ্গামাটি) / ১২৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধিঃ

রাংগামাটি জেলার বাঘাইছড়ি ও উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে উন্নয়ন মেলা -২০২৩ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তারে সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা।

বিশেষ অতিথিদের মধ্যে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দৌস মোহাম্মদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: অভিমান্যু চন্দ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: জুনাইদ হোসেন, উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রুশো খীসা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুর রহমান, ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন

প্রধান অতিথির বক্তব্যে সাগরিকা চাকমা বলেন গ্রাম হবে শহর।স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামনে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরাই আগামী স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক “।সবশেষে তিনি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের প্রতি এমন সুন্দর আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভাপতির বক্তব্যে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে উন্নয়ন মেলা -২৩ এর গুরুত্বতা সম্পর্কে তুলে ধরেন। উপজেলার পরিষদ, পৌরসভা ও সকল ইউনিয়ন পরিষদ এর উন্নয়ন সম্পর্কে প্রতিটির জন্য আলাদাভাবে উন্নয়ন চিত্র তুলে ধরেন।

উন্নয়নের মাধ্যমে বদলে যাওয়া ইউনিয়নের চিত্র প্রতিটি ইউনিয়ন পরিষদ এর আওতায় ছবি প্রদর্শন করার দৃশ্য লক্ষ করা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ