• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

ফেনসিডিল সহ রামগড় থানার পুলিশ কনস্টেবল আটক

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি:

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার চিকনছড়া সড়কে ফেনসিডিল ক্রয়-বিক্রয় করার সময় সাজ্জাদ হোসেন (২৭) নামে রামগড় থানার এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে স্থানীয় জনতা।
বুধবার (১৮ অক্টোবর) ফটিকছড়ি উপজেলার ভূঁজপুর থানার বাগানবাজার ইউপির চিকনছড়া বাংলাবাজার রামগড়-বারইয়ারহাট সড়ক থেকে স্থানীয় জনতা ওই কনস্টেবলকে ৭৪ বোতল ফেনসিডিল সহ সকালে আটক করে বাগানবাজার ইউনিয়ন পরিষদে হস্তান্তর করে।

আটক কনস্টেবল সাজ্জাদ হোসেন (স্টাফ নং- ১৬৯৪) সে নাটোর জেলার বড়ই গ্রাম থানার বনরৃপা আবাসিক এলাকার মৃত জহিরুল হকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ১নং বাগানবাজার ইউপির চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজু বলেন, রামগড় থানার সাজ্জাদ নামের এক পুলিশ কনস্টেবল কে ফেনসিডিল সহ আটক করে স্থানীয়রা। তার কাছে ৭৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। স্থানীয়রা আটক করে তাকে পরিষদে হস্তান্তর করলে তিনি পুলিশকে খবর দেন।

এ বিষয়ে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, সে গতরাত ডিউটির পর থেকে থানায় উপস্থিত নাই। মাদক নিয়ে আটকের বিষয়ে অফিসিয়ালি তিনি কিছু জানেন না বলে জানান।

ভূজপুর থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে একজন কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। যাচাই-বাছাই এর পর বিস্তারিত জানা যাবে। এর সাথে আর কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে উধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ