• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরে শেখ রাসেল এর ৬০তম জন্মবার্ষিকী পালিত

কামরুল হাসান জুয়েল ফরিদপুর থেকে : / ২১২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

কামরুল হাসান জুয়েল ফরিদপুর থেকে :
বুধবার (১৮ অক্টোবর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর কনিষ্ঠপুত্র শেখ রাসেল এর ৬০তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, ফরিদপুর দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে।
সকালে বাংলাদেশ ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ শাখার আয়োজনে জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এসময় কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে আরোও উপস্থিত ছিলেন মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মাশতুরা মোশাররফ ঐষিকা ও সাধারণ সম্পাদক ইমরুল হাসান জীম।
পরবর্তীতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে শিশুদের মাঝে কেক কেটে বিতরণ করে দিনটি উদযাপন করা হয়। কলেজের অধ্যক্ষ শিক্ষার্থীদের নিয়ে ফরিদপুর বনলতা সিনেমা হলে ‘মুজিব: একটি জাতির রূপকার ‘ শীর্ষক জাতির জনকের বায়োপিকটি প্রদর্শনের আয়োজন করে। এসময় তিনি হলে উপস্থিত থেকে সিনেমাটি উপভোগ করেন কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: মোস্তাফিজুর রহমান এবং শিক্ষক সমিতির সভাপতি ও সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা: রতন কুমার সাহা সহ অন্যান্য বিভাগীয় প্রধান এবং চিকিৎসকবৃন্দ। আরোও উপস্থিত ছিলেন মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কলেজের শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ